গোপনীয়তা নীতি

MegaTune BD Privacy Policy

গোপনীয়তা নীতি
মেগাটিউনবিডি'র পক্ষ থেকে শুভেচ্ছা। যারা অনলাইনে তাদের "ব্যাক্তিগত সনাক্তকরণযোগ্য তথ্য" কিভাবে ব্যবহার করা হয় তা নিয়ে চিন্তিত তাদের জন্য এই গোপনীয়তা নীতিটি পরিবেশন করা হল।
আমাদের সাইট পরিদর্শন করার সময় আমরা কিছু তথ্য সংগ্রহ করে থাকি। সেটার বিস্তারিত বর্ণনা নিচে দেয়া হল।

আমরা কি কি তথ্য সংগ্রহ করি?
আমরা ভিজিটরদের সাবমিট করা ইমেইল, মন্তব্য, অন্যান্য বিবরণ যা আপনি সম্মতিক্রমে আমাদের সাইটে দিয়ে থাকেন।

আমরা কিভাবে আপনার তথ্য ব্যবহার করব?
আমরা আপনার কাছ থেকে সংগৃহীত তথ্য ব্যবহার করতে পারি যখন আপনি নিবন্ধন করেন, আমাদের নিউজলেটারের জন্য সাবস্ক্রাইব করেন, একটি জরিপ করেন, ওয়েবসাইটটি ভিজিট করেন।

কি কি কাজে তথ্যগুলো ব্যবহৃত হবে তা নিন্মরূপঃ
আপনার নিকট হতে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে ব্লগের ডিজাইনসহ অন্যান্য বিষয়গুলি উন্নত করার চেষ্টা করি। আপনার প্রদত্ত তথ্য থেকে গ্রাহক পরিষেবা ও চাহিদাগুলি জেনে আমরা গ্রাহক পরিষেবা উন্নত করার ভূমিকা পালন করি। আপনার প্রদত্ত ইমেইল এড্রেস এর মাধ্যমে নিয়মিত নিউজলেটার পাঠাতে বা প্রশ্নের উত্তর বা আমাদের সাইটের যে কোন পরিবর্তন, পরিবর্ধন সংক্রান্ত নোটিশ দিতে ব্যবহার করি।

আমরা কিভাবে আপনার তথ্য সুরক্ষা করি?
আমরা শুধু সরবরাহকৃত তথ্য নিবন্ধ করি। আমরা আপনার ক্রেডিট কার্ড, ব্যাংক একাউন্ট নাম্বার এগুলো জিজ্ঞেস করিনা। আমরা যখন আপনার ব্যক্তিগত তথ্য প্রদান, জমা দেন বা আপনার ব্যক্তিগত তথ্য অ্যাক্সেস করার সময় আপনার ব্যক্তিগত তথ্য নিরাপত্তা বজায় রাখার জন্য বিভিন্ন নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়ন করি। আপনার ব্যক্তিগত তথ্য আপনার অনুমতি ছাড়াই কোম্পানীর বাইরে প্রকাশ করা হয় না, বিবৃত ছাড়া। কোম্পানীর ভিতরে, ডেটা পাসওয়ার্ড-নিয়ন্ত্রিত সার্ভারে সীমাবদ্ধ অ্যাক্সেসের সাথে সংরক্ষণ করা হয়।

আমরা কি কুকি ব্যবহার করি?
হ্যাঁ। কুকি হল একটি ছোট ফাইল যা আপনার ওয়েব ব্রাউজারের মাধ্যমে কম্পিউটারের হার্ড ড্রাইভে একটি সাইট বা এর পরিষেবা প্রদানকারী স্থানান্তর করে (যদি আপনি অনুমতি দেন)। এই কুকি আপনার ব্রাউজারটিকে সনাক্ত করতে আমাদের ব্লগ সাইটিকে সাহায্য করে। ভবিষ্যতে ভিজিটের জন্য আমরা আপনার পছন্দ বুঝতে, সংরক্ষণ করতে কুকি ব্যবহার করি। সাইট ভিজিটর এবং সাইট ইন্টারঅ্যাকশন সম্পর্কে সকল তথ্য সংকলন করি, যাতে ভবিষ্যতে আমরা আরও ভাল সেবা দিতে পারি এবং সরঞ্জাম সরবরাহ করতে পারি। আমরা আমাদের সাইট পাঠকদের আরও ভালভাবে বুঝতে সহায়তা করতে তৃতীয় পক্ষের পরিষেবা প্রদানকারীর সাথে চুক্তি করতে পারি।

আমরা কি আপনার কোন তথ্য প্রকাশ ও বিক্রয় করি?
আমরা তৃতীয় পক্ষের বা পাঠকদের কোন প্রকার তথ্য কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছে ইচ্ছাকৃতভাবে বিক্রয় বা প্রকাশ করি না। এ ক্ষেত্রে আপনার তথ্যগুলি আমাদের ব্যক্তিগত তথ্য ভান্ডারে নিরাপত্তার সহিত সংগ্রহ করে রাখি। তবে যখন কোন ব্যক্তির তথ্য বাংলাদেশের আইনানুসারে বা বিধি সম্মতভাবে আইন প্রয়োগকারী সংস্থা বা প্রতিষ্ঠানের নিকট আমরা আইনবলে দিতে বাধ্য থাকি, কেবলমাত্র তখনই আমাদের পাঠকদের তথ্য প্রকাশ করে থাকি।

তৃতীয় পক্ষের লিঙ্ক
আমাদের কোন সময় বিবেচনার ভিত্তিতে সাইটে তৃতীয় পক্ষের পণ্য বা পরিষেবা অন্তর্ভুক্ত বা অফার করতে পারি। এই তৃতীয় পক্ষের সাইটগুলি পৃথক এবং স্বাধীন গোপনীয়তা নীতি রয়েছে। তাই আমাদের এই লিঙ্কযুক্ত সাইটের সামগ্রী এবং ক্রিয়াকলাপের জন্য কোন দায়িত্ব বা দায় নেই। আমরা আমাদের সাইটের নীতিনিষ্ঠা রক্ষা করতে এবং এই সাইট সম্পর্কে যেকোনো মতামতকে স্বাগত জানাই।

শিশুদের অনলাইন গোপনীয়তা সুরক্ষা আইনের সম্মতি
আমাদের সাইটের পরিষেবাগুলো সর্বনিম্ন ১৩ বছর বা তার বেশী বয়সের ব্যক্তিদের জন্য পরিচালিত হয়। আপনি যদি আমাদের ব্লগটি মার্কিন যুক্তরাষ্ট থেকে ব্যবহার করে থাকেন এবং আপনার বয়স যদি ১৩ বৎসরের কম হয়, তাহলে এই সাইটটি ব্যবহার না করার জন্য পরামর্শ দিচ্ছি। কারণ আমাদের ব্লগ সাইটি (চাইল্ডস অনলাইন প্রাইভেসি প্রোটেকশন অ্যাক্ট) অনুসারে ১৩ বছরের কম বয়স্কদের ব্যবহারে অনুমতি প্রদান করি না।

আপনার সম্মতি
যদি আপনি আমাদের সাইট ব্যবহার করেন, তাহলে অবশ্যই আপনি আমাদের ব্লগ সাইটের গোপনীয়তা নীতির সাথে সম্মত হতে হবে।

আমাদের গোপনীয়তা নীতি পরিবর্তন
যদি আমরা আমাদের গোপনীয়তা নীতি পরিবর্তন করার সিদ্ধান্ত নিই, আমরা এই পেইজে সেই পরিবর্তনগুলি পোস্ট করব।

আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে অভিযোগ করা
আমরা আমাদের পাঠকদের মতামত মূল্যয়ন করি। যদি আপনার কোনও প্রশ্ন থাকে, এই গোপনীয়তা নীতির মাধ্যে কোনো বিষয় অনুপস্থিতি থাকলে সে সম্পর্কে মন্তব্য বা অভিযোগ থাকলে আপনি আমাদের সাথে এখানে যোগাযোগ করতে পারেন।


সবর্শেষ আপডেট - ৬ ডিসেম্বর, ২০১৭ ইংরেজি।
গোপনীয়তা নীতি গোপনীয়তা নীতি Reviewed by Admin on 11:38 AM Rating: 5

No comments:

Powered by Blogger.