ওয়াইলিক্স রিভিউ (Yllix Review) - ফ্রী ব্লগ সাইটের জন্য বেস্ট এড নেটওয়ার্ক।

ওয়াইলিক্স রিভিউ - পেমেন্টপ্রুফ সহ


অনেকেই ওয়াইলিক্স এড নেটওয়ার্ক এর সম্পর্কে জানেন। অফিসিয়াল সাইট দেখুন এখানে Yllix ক্লিক করে। ২০১২ সালে এই নেটওয়ার্ক ওদের যাত্রা শুরু করে। বর্তমানে এরা জনপ্রিয় হয়ে উঠেছে ফ্রী সাইট এপ্রুভাল করার জন্য এবং সিম্পল রেজিস্ট্রেশন মেথড এর জন্য। এদের সবচেয়ে বড় সুবিধা হল ইন্সট্যান্ট এপ্রুভাল, আপনি একাউন্ট ওপেন করার সাথে সাথেই এড ইউজ করা শুরু করতে পারবেন, এপ্রুভাল এর জন্য ওয়েট করতে হবেনা। আর ওরা ডেইলির পেমেন্ট ডেইলি দিয়ে দেয় এবং ওদের মিনিমাম ইউথড্র ১ ডলার। ওয়াইলিক্স পাবলিশার হিসেবে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন।

Yllix Review In Bangla - Best Ad Network For Free Website/Blog

Official Site: Yllix
Commision Type: CPM/CPC/CPA
Ad Type: Banner, Slider, Mobile Redirects, Layer, Popup, Direct Link
Payment Method: Paypal, Payza (Not available now), Payoneer, Bitcoin and Bank Wire.
Minimum Payment: Paypal $1, Payza $10(Not available now), Payoneer $50, Bitcoin $10, Bank Wire $1000

বেস্ট গুগল এডসেন্স এবং এডস্টেরা অলটারনেটিভ

গুগল এডসেন্স এপ্রুভাল পাওয়ার জন্য আপনার কোয়ালিটি সাইট থাকতে হবে। ভাল সাইট না হলে আপনি এডসেন্স এপ্রুভাল পাবেন না। ফ্রী সাইটেও এডসেন্স পাওয়া যায় না। সহজে এডসেন্স এপ্রুভাল পাওয়ার জন্য আমার এই পোষ্ট দেখুন
আবার এডস্টেরাও ট্রাস্টেড নেটওয়ার্ক, ভাল পেমেন্টও দেয়, কিন্তু এডস্টেরাতেও এপ্রুভাল এর জন্য ওয়েট করতে হয়, মিনিমাম ১০০ ডলার না হলে পেমেন্ট তোলা যায় না, আবার এই নেটওয়ার্ক ফ্রী সাইট যেমন Blogspot, Weebly সাইটগুলো এপ্রুভ করেনা। পেমেন্ট প্রুফসহ আমার এডস্টেরা রিভিউ দেখুন এখান থেকে
তাই আপনার যদি ফ্রী সাইট এবং নতুন সাইট অথবা লো কোয়ালিটি সাইট থাকে তাহল এই নেটওয়ার্ক ইউজ করে সহজেই টাকা আয় করতে পারেন। তবে সাইটে ভাল ভিজিটর থাকতে হবে। আর এই এড নেটওয়ার্ক ভিউ/ক্লিক এর পেমেন্ট করে না, সিপিএ মডেল অর্থাৎ ভিজিটর কোন একশন নিলেই পেমেন্ট করে যেমন ব্রাউজার এক্সটেনশন ইন্সটল করলে, এপ ইন্সটল করলে, নেটিভ এড ভিউ করলে এভাবে। তাই এই Ad network ডাউনলোড সাইট, মিউজিক সাইট, স্ট্রিমিং সাইট এর জন্য ভাল কাজ করে।

কিভাবে একাউন্ট করবেন এবং এড সাইটে ইউজ করবেন

ওদের টার্মস এন্ড কন্ডিশন শিথিল। তেমন কোন বিধি নিষেধ নেই। আপনি খুব সহজেই একাউন্ট করতে পারবেন। আপনারা এখানে ক্লিক করে আমার রেফারেল থেকে একাউন্ট করুন। তাহলে একাউন্ট করার সময় কোন সমস্যা হলে আমি দেখে দিতে পারব। যোগাযোগ করার জন্য আমার ফেসবুক পেজে মেসেজ করুন।
Yllix Publisher Account করার জন্য আমার ভিডিওটি দেখুন


পেমেন্ট প্রুফ - Yllix Payment Proof
ওয়াইলিক্স ট্রাস্টেড একটি সাইট। আপনার একাউন্ট এ ডলার এড হলেই আপনার সিলেক্ট করা পেমেন্ট মেথড এ ওরা সরাসরি টাকা সেন্ড করে দিবে। আমি আমার লাস্ট একটা পেমেন্ট নিয়েছি ১০ ডলার এর। আমি পেইজা তে নিয়েছিলাম। বাট এখন পেইজা পেমেন্ট বন্ধ আছে সাময়িকভাবে। তাই পেইজা ছাড়া অন্য গুলো দিয়ে যেমন পেওনিয়ার বা বিটকয়েন দিয়ে পেমেন্ট নিতে পারেন।

আমি এডসেন্স এবং এডস্টেরা ইউজ করি তাই ওয়াইলিক্স ইউজ করা হয় কম। আমার রেকমন্ডেশন থাকবে এডসেন্স অথবা এডস্টেরা ইউজ করার জন্য। Adsterra একাউন্ট খুলতে এবং রিভিউ দেখতে এখানে ক্লিক করুন। আর যতদিন এডসেন্স/এডস্টেরা তে এপ্রুভাল না পাবেন, অথবা যদি এপ্রুভাল না দেয় তাহলে আপনি Yllix Ad Network ব্যবহার করতে পারেন। ওয়াইলিক্স এ এড পাবলিশার হিসেবে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন

আমার পোস্টটি ভাল লাগলে আপনার ফ্রেন্ডদের সাথে শেয়ার করবেন। কোন প্রশ্ন থাকলে কমেন্ট করতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে  পারেন। ধন্যবাদ।

Related Posts

Post a Comment

0 Comments