টেলিটক নতুন ইন্টারনেট অফার ২০২০

টেলিটক নতুন ইন্টারনেট অফার

২০২০ এর একদম নতুন অফারটি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশী মোবাইল অপারেটর টেলিটক এর নতুন অফার নিয়ে আজকের এই টিউন। টেলিটক সিমের বেশ কয়েকটি প্যাকেজ রয়েছে। এর মধ্যে জনপ্রিয় একটি প্যাকেজ হলো আগামী প্যাকেজ। কিছুদিন আগে আগামী প্যাকেজ এর নতুন একটি অফার দেয়া হয়। তার বিস্তারিত জানাচ্ছি এই পোস্ট এ।


teletalk new offer 2019 for agami sim internet data pack



টেলিটক নতুন অফার ২০২০

আগামী সিমটি বিশেষ করে স্টুডেন্টরা বেশি ইউজ করে তাই এই কথা বিবেচনা করে তারা এই আগামী সিম নতুন ইন্টারনেট প্যাকটি দিয়েছে। এই অফার এ আপনারা বেশ সুলভ মূল্যে ডাটা কিনতে পারবেন। এবং এর মেয়াদ ও বেশ অনেকদিন থাকবে।



আগামী সিম ইন্টারনেট অফার ২০২০

ডাটাপ্যাকগুলো হচ্ছে-
১ জিবি ৭ দিন ২১ টাকা - কোডঃ *১১১*৬০০#
১ জিবি ৩০ দিন ৪৩ টাকা - কোডঃ *১১১*৬০১#
২ জিবি ৩০ দিন ৮১ টাকা - *১১১*৬০২#
৩ জিবি ১০ দিন ৫৩ টাকা - *১১১*৬০৩#
৫ জিবি ১৫ দিন ৮৭ টাকা - *১১১*৬০৫#
১০ জিবি ৩০ দিন  ১৬৯ টাকা - *১১১*৬১০#

এই দামের মধ্যেই সব চার্জ ইনক্লুড করা আছে। উপরের প্যাকগুলো আপনি উপরে উল্লেখিত পরিমাণ রিচার্জ করলে অটোমেটিক এক্টিভ হয়ে যাবে। আর এর চেয়ে বেশি রিচার্জ করলে অথবা আগের ব্যালেন্স থাকলে আপনি উপরের কোডগুলো ডায়াল করলে চালু হয়ে যাবে। এছাড়াও আপনি চাইলে মেসেজ করেও আগামী সিম নতুন ইন্টারনেট প্যাকগুলো চালু করতে পারবেন। মেসেজের জন্য শর্টকোডগুলো যথাক্রমে A1, A2, A3, A4, A5 & A6. এসএমএস এ গিয়ে যে অফারটি নিতে চান তার কোডটি লিখে ১১১ এ পাঠিয়ে দিলেই হবে। আপনাদের সুবিদার্থে নিচে স্ক্রীনশটটি দেয়া হলো।


teletalk new internet offer 2019 agami sim internet offer



টেলিটক ইন্টারনেট অফার ২০২০ বিস্তারিত

উপরের টেলিটক অফার ২০১৯ এর শর্তাবলী নিচে দেয়া হলো-
১। অব্যবহৃত ডাটা পরবর্তী মাসের ডাটার সাথে যোগ হয়ে যাবে।
২। ডাটা শেষ হলে পে পার ইউজ ১৫কিঃবাঃ/০১ পয়সা রেটে কাটা হবে।
৩। ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য মেসেজ অপশন এ গিয়ে U লিখে 111 এ সেন্ড করলেই হবে অথবা *152# ডায়াল করলে ফিরতি মেসেজ এ জানিয়ে দেয়া হবে।
৪। পরবর্তী ঘোষণা দেয়া পর্যন্ত এই অফার চলবে।  

টেলিটক সিম এর অন্যান্য প্যাকেজ এর অফারগুলো দেখার জন্য আমাদের সাইট ফলো করুন। আশা করি এই টিউনটি আপনাদের ভাল লাগবে। আপনার ফ্রেন্ডদের জানানোর জন্য এই পোস্টটি শেয়ার করতে পারেন। নিত্যনতুন সব টেক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজ ফলো দিয়ে রাখতে পারেন। এছাড়াও চাইলে আমাদের ইউটিউব চ্যানেল থেকেও ঘুরে আসতে পারেন।

ট্যাগঃ teletalk new offer 2019, teletalk internet offer 2019, teletalk new internet offer 2019, agami sim internet pack, agami sim internet offer, agami sim new offer.

Post a Comment

0 Comments