টেলিটক বন্ধ সিমের অফার ২০২০ - MegaTune BD

টেলিটক বাংলাদেশি সরকার মালিকানাধীন একমাত্র অপারেটর। দিনদিন টেলিটক সিমের গ্রাহকের সংখ্যা বেড়েই চলেছে। বিশেষ করে চাকরির আবেদন ফী জমা দেয়ার জন্য এবং সাশ্রয়ী কলরেট, ইন্টারনেট প্যাকেজ এর জন্য সবাই টেলিটকেও আসছে। বর্তমানে টেলিটকের বেশ কিছু ভাল অফার চলছে। তবে আজকের এই পোস্টটি টেলিটক এর বন্ধ সিম অফার ২০২০ নিয়ে। আশা করি সম্পূর্ণ পোস্টটি পড়বেন।

Teletalk-closed-sim-offer-2020-all-package-agami-oporajita-sadhin


টেলিটক বন্ধ সিমের অফার

টেলিটক বন্ধ সিম চালু করার জন্য একটি অফার দিয়েছে। অফারটি হচ্ছে ১৯ টাকা রিচার্জে ১২ মাসের মধুমাস অফার। অর্থাৎ আপনি ১৯ টাকা রিচার্জ করে বন্ধ সিমটি চালু করলে ১২ মাসব্যাপী অফারটি উপভোগ করতে পারবেন। আপনি আপনার টেলিটক সিমটি চালু করলেই পাচ্ছেন-

১। ২ জিবি ইন্টারনেট ফ্রি (যার মেয়াদ ৭ দিন)
২। ২০ মিনিট ভয়েস কল ফ্রি, যেকোন অপারেটরে (যার মেয়াদ ৩ দিন)
৩। ৪৫ পয়সা/মিনিট কলরেট, যেকোন অপারেটরে (যার মেয়াদ ৩০ দিন)

এছাড়াও এর সাথে যা যা পাবেন-

১। প্রতিমাসে ২২ টাকা রিচার্জ করলে ১২ মাসে ২৪ জিবি অর্থাৎ প্রতি মাসে ২ জিবি করে ডাটা পাবেন।

বন্ধ সিম অফার এর শর্তাবলীঃ

১। আপনার সিমটি বন্ধ সিম অফারের আওতাভূক্ত কিনা তা জানতে যেকোন টেলিটক নাম্বার থেকে আপনার ফোন নাম্বারটি  লিখে মেসেজ করুন 112 নম্বরে (চার্জ ফ্রি)।
২। অফারটি পাওয়ার জন্য আপনাকে ১৯ টাকা রিচার্জ করতে হবে। রিচার্জকৃত ১৯ টাকা আপনার মূল একাউন্ট ব্যালেন্স এ যোগ হবে।
৩। ১৯ টাকা রিচার্জ করার পর আপনি ২০ মিনিট ফ্রি ভয়েস (যার মেয়াদ ৩ দিন), ২জিবি ফ্রি ইন্টারনেট (যার মেয়াদ ৭ দিন) এবং ৪৫ পয়সা/মিনিট কলরেট সুবিধা (যার মেয়াদ ৩০ দিন) উপভোগ করতে পারবেন।
৪। এছাড়া আপনি প্রতিমাসে ২২ টাকা রিচার্জ করলে একবার করে (১২ মাসে সর্বোচ্চ ১২ বার) ২ জিবি ফ্রি ডাটা (মেয়াদ ৭ দিন) এবং ৪৫ পয়সা/মিনিট কলরেট সুবিধা (মেয়াদ ৩০ দিন) উপভোগ করতে পারবেন।
৫। আপনি অফার এর জন্য রিচার্জ করলে ২২ টাকা আপনার মূল একাউন্ট ব্যালেন্স এ যোগ হবে।
৬। সকল ট্যারিফে সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ প্রযোজ্য।
৭। অফারটি পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত চলবে।

টেলিটক অফার ২০২০

এছাড়া টেলিটকের প্রত্যেকটা প্যাকেজ এর জন্য আলাদা আলাদা অফার চলতেছে। প্রত্যেক প্যাকেজ এর আলাদা আলাদা অফারগুলো দেখতে আমাদের এই পোস্টটি দেখুন। টেলিটক অপরাজিতা, স্বাধীন, প্রজন্ম তে ২৯ টাকা রিচার্জ এ ৬০ পয়সা/মিনিট ৭ দিনের জন্য এবং ৯৯ টাকা রিচার্জ এ ৬০পয়সা/মিনিট ৩০ এর জন্য পাবেন। আর ইয়োথ প্যাকেজ এর জন্য ২৯ টাকা রিচার্জ এ ৬৫পয়সা/মিনিট ৭ দিনের জন্য এবং ৯৯ টাকা রিচার্জ এ ৬৫পয়সা/মিনিট ৩০ দিনের জন্য পাবেন।

টেলিটক ইন্টারনেট অফার ২০২০

টেলিটক ডাটা অফারগুলো প্যাকেজ অনুযায়ী আলাদা আলাদা দেখতে আমাদের এই লেখাটি দেখুন। এছাড়া সবার জন্য স্ক্র্যাচ কার্ড রিচার্জ এ এমবি অফার আছে। ৫০ টাকার কার্ড এ ২৫এমবি ৩ দিন, ১০০ টাকার কার্ড এ ৫০এমবি ৩ দিন, ৩০০ টাকার কার্ড এ ১০০এমবি ৫ দিন পাওয়া যাবে। এছাড়াও টেলিটকে এখন ২ টি স্পেশাল ডাটা অফার চলছে। ৮৯ টাকায় ৮জিবি ১৫ দিন (৮৯ টাকা রিচার্জ করতে হবে আর নয়তো টাকা থাকলে *111*89# ডায়াল করলেই হবে), ৩২৯ টাকায় ৩০জিবি ৩০ দিন(৩২৯ টাকা রিচার্জ করলেই হবে, আর নয়তো *111*329# ডায়াল করলেই হবে)।

আশা করি টেলিটক বন্ধ সিমের অফার এর এই পোস্টটি আপনাদের ভাল লাগবে। ভাল লাগলে আপনার ফ্রেন্ডদের সাথে শেয়ার করবেন যেন তারাও অফারগুলো উপভোগ করতে পারে। আপনার কোন মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন। এছাড়াও আমাদের এমন পোস্টগুলো পেতে চাইলে আমাদের ফেসবুকে পেজে লাইক দিয়ে রাখতে পারেন। ধন্যবাদ।

টপিকঃ টেলিটক বন্ধ সিম অফার ২০২০, টেলিটক সিম অফার, Teletalk Closed Sim Offer, Teletalk Offer 2020, Teletalk Bondho Sim Offer, Bondho Sim Offer Teletalk.

Post a Comment

0 Comments