ক্যাপচা পূরণ করে আয় করুন - অনলাইনে আয় করার সহজ উপায়


ক্যাপচা পূরণ করে আয় করুন

মেগাটিউন বিডির পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। অনেকেই অনলাইন থেকে আয় করার সহজ উপায় খুঁজেন তাদের জন্য আজকের এই পোস্ট। আশা করি এই পোস্টটি ভাল করে পড়ার পর আপনারা আজ থেকেই অনলাইনে আয় করা শুরু করতে পারবেন।
ক্যাপচা পূরণ করে আয় করুন

ক্যাপচা এন্ট্রি করে আয় করুন

অনলাইনে ক্যাপচা এন্ট্রি করে আয় করা হচ্ছে সবচেয়ে সহজ কাজ। আপনি যদি অনলাইনে নতুন তাহলেও আপনি ইনকাম করতে পারবেন। তাছাড়া কম্পিউটার এর পাশাপাশি মোবাইল থেকেও আপনি ক্যাপচা এন্ট্রি করে আয় করতে পারবেন। এই কাজটিও এক ধরণের ডাটা এন্ট্রির কাজ। তো চলুন টিউটোরিয়ালটি শুরু করা যাক।


ক্যাপচা টাইপ করে আয়

ইন্টারনেট এ ক্যাপচা টাইপ করে আয় করতে হলে আপনার কম্পিউটার/মোবাইল এবং ইন্টারনেট সংযোগ লাগবে। তারপর ক্যাপচা পূরণ করার সাইটে রেজিস্ট্রেশন করা লাগবে। রেজিস্ট্রেশন করার জন্য এখানে যান।

তারপর  Register অথবা  Quick Start এ ক্লিক করুন। এরপর একটি রেজিস্ট্রেশন ফর্ম আসবে সেখানে আপনার ইমেইল, পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে রেজিস্টার করুন। আপনার ইমেইলে এড্রেস এ একটা ইমেইল যাবে। ভেরিফাই লিংক এ ক্লিক করে আপনার একাউন্টটি এক্টিভ করুন। আপনার একাউন্টটি এবার কাজ করার জন্য রেডী। একাউন্ট এ লগিন করুন উপরের মেনু থেকে StartWork সিলেক্ট করুন। নতুন একটি পেজ আসবে সেখানে স্টার্ট এ ক্লিক করে কাজ শুরু করে দিন। প্রতি ১০০০ ক্যাপচা এন্ট্রি করার জন্য আপনি ১ ডলার পাবেন, তারপর এই রেট আরও বেড়ে প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার জন্য ৩ ডলার দিবে। যদিও ইনকাম টা অনেক অল্প কিন্তু এটাই হতে পারে আপনার অনলাইন ইনকাম এর শুরু।

ক্যাপচা টাইপ করে আয় করার উপায়

ক্যাপচা এন্ট্রি করে আয় করার উপায়


এই কাজটি করতে তেমন কোন ঝামেলা নেই। কাজটি করে আপনি মজা পাবেন। আর সাইটটি ট্রাস্টেড। পেমেন্ট নিয়ে আপনার কোন চিন্তা করতে হবে না। এরা সময়মত পেমেন্ট করে। আর পেমেন্ট তোলার জন্য বেশ কয়েকটি মাধ্যম রয়েছে।

Payza: মিনিমাম ১ ডলার হলে পেইজা দিয়ে তুলতে পারবেন।
Bitcoin: বিটকয়েন এ তুলতে হলেও মিনিমাম ১ ডলার হতে হবে।
Web Money: আর ওয়েবমানিতে ৫০ সেন্ট হলেই তুলতে পারবেন।
Perfect Money: পারফেক্ট মানি দিয়ে তুলতে চাইলে আপনার ১ ডলার ৩০ সেন্ট আর্ন করতে হবে।

এগুলোর যে কোন একটা দিয়ে আপনি পেমেন্ট তুলতে পারবেন। এগুলোতে যদি একাউন্ট না থাকে তাহলে ইউটিউব এ ভিডিও দেখে একটা একাউন্ট করে ফেলেন। আর আমি সময় করে এগুলোর উপর টিউটোরিয়াল বানানোর ট্রাই করব।

ক্যাপচা এন্ট্রির কাজ করে আয় করার উপায় সম্পর্কে জানলেন


                                                                            জয়েন করতে এখানে ক্লিক করুন

এই পোস্টগুলোও পড়ে দেখতে পারেন-



আপনার কোন প্রশ্ন থাকলে নিচের কমেন্ট বক্স এ জানান আর নয়তো আমাদের ফেসবুক পেজে নক দিতে পারেন। পোস্টটি ভাল লাগলে আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

Related Posts

Post a Comment

0 Comments